বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
জাতীয় পর্যায়ে একক লোকনৃত্য প্রতিযোগিতায় সেরা নৃত্য শিল্পী মেয়ে অন্বেষা চৌধুরী পূজা মহান মে দিবস আজ শান্তিগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান খাইরুন আইনজীবীর পোশাকে পিয়ার হাসি ভাইরাল, কী বলছেন অভিনেত্রী শনিবার সাপ্তাহিক ‘ছুটিই থাকছে’ প্রাথমিক বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত সুবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু কাল, স্বপ্ন পূরণে হাওরপাড়ে খুশির ঢেউ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি এডিবির সেফগার্ড পলিসি সংশোধনের দাবীতে সুনামগঞ্জে অভিনব কর্মসূচী 
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
অক্ষয়ের সমান পারিশ্রমিক চান কারিনা কাপুর

অক্ষয়ের সমান পারিশ্রমিক চান কারিনা কাপুর

বিনোদন ডেস্কঃ  
বলিউডে পারিশ্রমিক নিয়ে বৈষম্য নতুন বিষয় নয়। অভিনেতারা সব সময় অভিনেত্রীদের চেয়ে বেশি পারিশ্রমিক পেয়ে আসছেন। এ নিয়ে কথাও তুলেছেন অভিনয়শিল্পীরা। এবার একই বিষয়ে আওয়াজ তুললেন কারিনা কাপুর।
পারিশ্রমিক–বৈষম্য নিয়ে সবার আগে আওয়াজ তুলেছিলেন সোনম কাপুর। সোনম সমতায় বিশ্বাসী। এর পরপরই অনেক অভিনেত্রী বিষয়টি নিয়ে বলিউডে আওয়াজ তুলেছিলেন। বলিউড নায়িকা কারিনা কাপুর খানও পারিশ্রমিক নিয়ে আওয়াজ তুললেন প্রযোজকের কাছে। ‘মামি ফিল্ম ফেস্টিভ্যাল’–এ এক আলোচনা সভায় উঠে এসেছে বলিউডের পারিশ্রমিক–বৈষম্যের কথা। কারিনা দাবি করেন, ইন্ডাস্ট্রিতে সব অভিনয়শিল্পীর সমান পারিশ্রমিক পাওয়া উচিত। অভিনেতা ও অভিনেত্রীর মধ্যে কোনো ধরনের পারিশ্রমিক–বৈষম্য চলবে না। সেই আলোচনা সভায় বলিউডের নবাবপত্নীকে প্রশ্ন করা হয়, তিনি কখনো পারিশ্রমিক কম পাওয়ার জন্য কোনো ছবি ছেড়েছেন কি না। জবাবে তিনি বলেন, ‘ছবি ছাড়ার অন্য কোনো কারণ ছিল। তবে এটা কখনোই কারণ ছিল না। আমার পুরুষ সহ–অভিনেতা যে পারিশ্রমিক পাচ্ছেন, আমার ক্ষেত্রেও তেমনটি চাই।’
এদিনের এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন বলিউডের নামকরা নির্মাতা ও প্রযোজক করণ জোহর। তিনি কারিনাকে বলেন, ‘অক্ষয়ের সমান পারিশ্রমিক যদি তোমাকেও দেওয়া হয়?’ জবাবে কারিনা মজার ছলে করণকে হুমকি দেন, ‘প্লিজ, অক্ষয়কে যে পারিশ্রমিক দিয়েছ, আমাকেও তা–ই দাও। তা না হলে আমি “মামি” ছেড়ে চলে যাব।’ এ প্রসঙ্গে করণ বলেন, এই ইন্ডাস্ট্রিতে কিছু অভিনেত্রী আছেন, যাঁরা অভিনেতাদের চেয়েও বেশি পারিশ্রমিক পাওয়ার যোগ্য।
করণ জোহরের গুড নিউজ ছবিতে কারিনা ও অক্ষয়ের জুটি দেখা যাবে। এ ছাড়া এই ছবিতে দিলজিৎ দোসাঞ্জ এবং কিয়ারা আদভানি অভিনয় করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com